-->

অভিনয় দিয়ে আবারো ফিরছে নোবেল-Nobel is back with ovinoy Song

Trophybd [অভিনয় দিয়ে আবারো ফিরছে নোবেল-Nobel is back with ovinoy Song
অভিনয় দিয়ে আবারো ফিরছে নোবেল

 

মাঈনুল আহসান নোবেল ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার সবচেয়ে বড় রিয়েলিটি শো সারেগামা পার মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পায় এপার বাংলা ও ওপার বাংলাতে। প্রচুর পরিমানে ফ্যান ফলোয়ার তৈরী হয় তার। একের পর এক হিট গান দিয়ে মাতিয়েছে সারেগামাপা  এর মঞ্চ। সেই সাথে পেয়েছে বিপুল সংখ্যক দশকের ভালোবাসা।

কিন্তু কিছু দিন আগে তামাশা নামের গানের রেকর্ডের সময় জনপ্রিয় কিংবদন্তি শিল্পীদের নিয়ে বাজে মন্তব্য করায় ব্যাপক সমা আলোচনার মধ্যে পড়ে নবেল। সঙ্গীত প্রেমীরা মেনে নিতে পারেনি তার এরকম অশালীন আচরন। নবেল ভক্তরা চটে যান তার উপর।

তবে নবেল তার ভুলের কথা শিকার করেছেন তিনি বলেছেন সেই দিনের কথার জন্য আমি লজ্জিত। ভুল থেকে শিক্ষা নিয়ে নিয়ে নিজেকে সংশোধন করছেন তিনি। তাই সে সব দিনের কথা ভুলে গিয়ে আবার নতুন করে শুরু করতে চাচ্ছেন নোবেল। তবে দেখার বিষয় তার ভক্তরা কিভাবে তাকে গ্রহন করে।

 

অভিনয় দিয়ে আবারো ফিরছে নোবেল
অভিনয় দিয়ে আবারো ফিরছে নোবেল


সম্প্রতিক অভিনয় নামে নতুন গান প্রকাশ করতে চলছে নোবেল। তবে অভিনয় গান প্রকাশের আগে তিনি নিজে কিছু গান প্রকাশ করেন কিন্তু সেই সব গান তেমন ভাবে জায়গা করতে পারেনি ভক্তদের মাঝে। এর কারন হতে পারে অধিক সংখ্যক ভক্ত হারানোর ফল।

এদিকে অভিনয় গানটি প্রকাশ করতে চলেছে বাংলাদেশের বিখ্যাত গান রেকর্ড কোম্পানী সাউন্ড টেক

নোবেল বলেন এটা আমার জন্য অনেক বড় পাওয়া। এখানে অনেক জনপ্রিয় বড়মানের শিল্পীরা গান করেছেন অনেক আধুনিক মানসম্মত কোম্পানি এটা আমার জন্য এটা বিশেষ পাওয়া। অভিনয় গানটি লিখছেন আহমেদ রিজভী যার লেখা গানে গান করেছেন বাংলাদেশের বড়মানের সকল শিল্পরা।

তার লেখা গানের কথায় প্রথমবারের মতো গান করতে চলেছে নোবেল। আর সংগীত পরিচালনায় আহমেদ হুমায়ূন। নোবের বলেন আমি একজন গায়ক তবে এতো দিন নিজ দায়িত্বে নিজের গান প্রকাশ করতাম তবে পেশাদার ভাবে এইবার প্রথম।আর গানটি প্রকাশ পাবে সাউন্ড টেকের ব্যানারে

অভিনয় দিয়ে আবারো ফিরছে নোবেল
অভিনয় দিয়ে আবারো ফিরছে নোবেল


নোবেল বলেন অনেক দিন বিশ্রামে ছিলাম এবার নতুন করে অভিনয় গানটির মাধ্যমে সংগীতাঙ্গনে ফিরার চেষ্টা চালিয়ে যাচ্ছি। গানটি কোন ধরনের হতে পারে জানিয়েছে নোবেল গানটি রক টাইপের তবে ক্লাসিকমেলোডির ছোয়া ও পাবে সংগীত প্রেমীরা।

 

Post a Comment (0)
Previous Post Next Post