-->

Avengers Endgame । Full Movie Review And Download Tricks 2021

Avengers Endgame সারা বিশ্বে সাড়া ফেলা মুভির কথা বলতে গেলে চলে আসে Avengers Endgame মুভির কথা। মুভিটি হচ্ছে অ্যাভেনজার সিরিজের শেষ মুভি। এ সিনেমার প্রথম কাহিনী শুরু হয় আয়রন ম্যান সিনেমার মধ্য দিয়ে আর শেষ Avenger Endgame দিয়ে। মুভি রিলিজের পর সিনেমা হল গুলোতে দেখা যায় উচ্ছে পড়া ভিড়। টিকিটের জন্য এমন ভিড় হয়তো সিনেমা প্রেমীরা আগে কখনো দেখেনি।

Avengers Endgame Full Movie Review And Download Tricks 2021
Avengers Eendgame Full Movie 2021

বিভিন্ন দেশে বিভিন্ন ভাষায় রিলিজ হয় সিনেমাটি হিন্দি,ইংলিশ, তেলুগু,তামিল,সহ বিভিন্ন মুক্তি পায়। মুভিটি মার্ভেল  সিরিজের ব্যানারে নির্মিত আর মার্ভেল সিরিজের কথা তো আর বলা লাগবে না যারা দেখেছেন। আর যারা দেখেনি তারা অবশ্যই দেখে নিবেন না হলে সিনেমা দেখার মজাটা কি সেটা বুঝতে পারবেন না।

কি পাচ্ছেন এই সিনেমা

এই সিনেমাতে মার্ভেল সিরিজের সমস্ত হিরোদের পাচ্ছেন এক সাথে যারা কোনো না কোনো সিনেমার চরিত্রে পৃথিবীকে ধ্বংসের হাতে থেকে বাঁচিয়েছেন। যখন মার্ভেলের সমস্ত হিরো সৈনিকদের একদের একসাথে পাচ্ছেন তখন সিনেমা দেখার অভিজ্ঞতা টাই অন্য রকম হয়ে যাবে আপনার কাছে।  তবে Avenger Endgame সিনেমাটি পুরোপুরি বুঝার জন্য জন্য মার্ভেল সিরিজের আগের মুভি গুলো দেখতে হবে নয় মুভিটি দেখে মজা পাবেন না কারন আপনি কাহিনী কিছুই বুঝবেন না। দর্শকের চাহিদা কি সেটা ভারো মতো জানতেন ছবিটির পরিচালক জো রুশো তাই দর্শকের চাহিদা মোতাবেক মুভির মাঝে রেখেছে ব্যাপক চমক।

যখন সব হিরো একসাথে তখন বুঝতেই পারছেন কেমন হবে তাদের এক এক জনের একাদ রকম সুপার ন্যাচরাল পাওয়ার আর চোখ ধাধানো Fx এ হারিয়ে যাবেন রুপকথার রাজ্রেঅ্যাভেনজার প্রেমীদের জন্য এর চেয়ে ভালো মুভি আর হইতো হতে পারে না। ট্রাভেল,অ্যাকশন,সাইন্স,টেকনোলজি,ফাইট,ভিন্ন ধরনের গ্রাফিস্ক,মিউজিক আর সেরা মানে অভিনয়ে ভরপুর এই সিনেমা Advenger Endgame। আপনি ভাবতেই পারবেন না যে এর পর কি হবে। হয়তো আপনি ধারনা করেছেন মুভিটা এ রকম হবে কিন্তু পুরো মুভিটা দেখার পর আপনার সব ধারনা পাল্টে যাবে এই টুকু আমার বিশ্বাস।

মুভির শর্ট গল্প

মুভিটি মূলত মহাবিশ্বের ধ্বংস স্বরুপ কে কেন্দ্র করে নির্মান করা হয়েছে। সিনেমাটির মধ্যে দেখা যায় প্রায় সব সুপার হিরোরা থ্যানোসের কাজে পরাজিত হন। তাই Avenger Endgame মুভির মাধ্যমে সব সুপার হিরোদের ফিরিয়ে আনা হয়েছে। থ্যানোস কে পরাজিত করে মহাবিশ্বের ধ্বংস আটকিয়ে দেয়ার উদ্যোগ।

মুভিটির পরিচালক-Movie Director

Directors: Anthoni Russo এবং Jeo Russo
Writers: Chirstopher Markus

অভিনয় করেছেন যারা-Cast Actore

Cast: Chris Evans,Scarlett Johansson,Robert Downey Jr, Mark Ruffalo,Chris Hemsworth, paul Rudd, Jeremy Renner, Brie Larson, Danai Gurira,Din Cheadel,Bradley Cooper, Karen Gilan,Josh Brolin

মুভির ধরন-Movie Type

Action, Adventure, Drama

মুভির কিছু তথ্য-Movie Details

Official site: Marverl (United ststes)
Country: usa
Languages: English, japanese, Garman
Release Date: 26 April 2019 (usa)
Cretor Company: Marvel studios

মুভির ওয়াচ টাইম-Watch Time

Runtime: 181min
Sound: Dolby Atmos
Aspect Ratio: 2:39 min
Rating Audience Rating:4.7/5

কিভাবে মুভিটি ডাউন করবেন-How to download this movie

মুভিটি ডাউনলোড করার জন্য আপনাকে কিছু থার্ড পার্টি সাইট ব্যবহার করতে হবে এ জন্য নিচে উল্লেখি সাইট গুলা থেকে মুভিটি ডাউনলোড করতে পারেন

১.Avengers Eendgam-(skymoviezhd.net) এখানে আপনি বিভিন্ন কোয়ালিটির ও বিভিন্ন সাইজের মুভি পেয়ে যাবেন।

২.Avengers Eendgame-(Filmywap.top) খুবই জনপ্রিয় একটি সাইট বহু লোক ব্যবহার করে থাকে মুভি কালেকশনের জন্য।
৩.Avengers Eendgame-(ourmission420.com)  
৪.Avengers Eendgame-(moviezlover.blogspot.com
এ সাইট গুলোতে আপনি মুভি গুলো পেয়ে যাবেন। এই সাইট গুলোতে সে রকম কোনো ঝামেলা নাই ডাউনলোড করতে পারবেন খুব সহজে।

বিশেষ কথা

এটি শুধু মানুষের নিকট তথ্য পৌচ্ছানোর জন্য কোনো প্রকার কটিরাইট আইন ভঙ্গ কারীদের এই সাইটি সমর্থন করে না।

যদি আমাদের পোস্ট টি ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর নিত্য নতুন আপডেট টিপস এন্ড ট্রিকস পেতে আমাদের সাইটি প্রতিদিন ভিজিট করুন।

 

 

 

 

 

Post a Comment (0)
Previous Post Next Post