-->

Top 5 Best Free Live TV Streaming Site and Watch word channel online

হ্যালো বন্ধুরা কেমন সবাই আজকে আমি তোমাদের মাঝে শেয়ার করতে চলেছি টপ ৫ লাইভ টিভি স্ট্রিমিং সাইট। লাইভ টিভি দেখার জন্য আমরা অনেকে চেষ্টা করে থাকি কিন্তু সে রকম ভালো কোনো সাইট খুঁজ পাওয়া যায় না। যে গুলো পান সে গুলো হয়তো ঠিক মতো কাজ করে। তাই আপনাদের  জন্য কিছু বাছাই করা সাইট নিয়ে এলাম যা দিয়ে আপনি খুব সহজে লাইভ টিভি দেখতে পারবেন।

Top 5 Best Free Live TV Streaming Site and Watch word channel online

{tocify} $title={Table of Contents}

Yupp Tv

Yupp Tv হচ্ছে একটি লাইভ টিভি স্ট্রিমিং সাইট এখানে তারা সাউথ এশিয়ান টিভির সমস্ত মুভি ও প্রচারিত হওয়া সকল টিভি প্রোগ্রাম গুলো স্টোর করে রাখে। পরবর্তী যে কোনো সময় দর্শনাথীরা যাতে খুব সহজে লাইভ স্ট্রিমিং গুলো দেখতে পারে। আপনি এটি ৬ ডিভাইস দিতে দেখতে পারবেন  টিভি, এসটিবি,পিসি,স্মাটফোনে,ট্যাবলেট, গেম কনসোলে। এদের প্রধান শাখা হচ্ছে আটলান্টা এবং হায়দরাবাদে  Yuup Tv ১৫ টি ভাষায় ৩০০+ টিভি চ্যানেল সরবরাহ করে থাকে। Tamil,Telegu,Hindi,malayalan,kannada,marathi,Banglai,,Punjabi,oriya,gujarati,sinhalese,Bangla,Nepal,Urdu and English
Yuup Tv ২৫ টি ডিভাইস ও ৬ টি স্কিনে দেখা যাবে। Yuup Tv লাইভ দেখার জন্য এখানে ক্লিক করুন

wwi tv

wwitv.com একটি বিশাল লাইভ টিভি সংরক্ষণ কারী সাইট। এখানে আপনি সকল ধরনের ও সকল দেশের জনপ্রিয় টিভি চ্যানেল  গুলো পেয়ে যাবেন।
সাইটি একবারে সাদা মাটা কোনো প্রকার ঝামেলা নেই। টিভি দেখার জন্য কোনো প্রকার টাকা পয়সা ব্যয় করা প্রয়েজন পড়বে না। নেই কোনো লগইন বা রেজিষ্ট্রেশনের ঝামেলা। শুধু সাইটি ভিজিট করে করে লাইভ টিভি স্ট্রিমিং করতে পারবেন।

Time4 Tv

Time4 Tv  বিশ্বের অন্যতম আইপি টিভি সাইট৷ এখানে মূলত যুক্তরাষ্ট্র ও যুক্তরাষ্ট্রের বিষয় গুলো সমর্থন করে। এখানে নিউজ,খেলাধুলা, বিনোদন সহ আরো অনেক কিছু নিয়ে সাইট টি গঠিত। এই সাইট ব্যবহারে জন্য যদি যুক্তরাষ্ট্রের প্রবাসী হন তাহলে সরাসরি সাইটে গিয়ে লাইভ টিভি স্ট্রিমিং করতে পারবেন। আর বাইরের দেশ গুলোর জন্য ভিপি এন কানেক্ট করতে হবে।

Hotstar

Hotstar বহু পরিচিত অ্যাপস ও সাইট। এটি বর্তমানে ভারতে Disney+ Hotstar নামে পরিচিত। তবে এটি ভারত ও ইন্দোনেশিয়ার বাইরে Hotstar পরিচিত। এটা স্টার ইন্ডিয়া দ্বারা পরিচালিত। এখানে দেশি বিদেশি মুভি রিলিজ ও ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ সহ আরো অনেক টিভি সো পাওয়া যাবে। তবে এটি ব্যবহারে জন্য পেমেন্ট করতে হবে।
Vip Plan 399 টাকা 1 বছর
Premium plan 1499 টাকা ১ বছর
monthly plan 299 tk

Zee5

Zee5 একটি ভারতীয় ভিডিও মিডিয়া যা জি এসেল গ্রুপ এন্টারটেইনমেন্ট  এন্টারপ্রাইজ এর মাধ্যমে পরিচালিত। Zee5 তাদের কার্য পরিচালনা করে থাকে মোবাইল অ্যাপস ও ওয়েবসাইটের মাধ্যমে। জি এর সকল আপডেট এই অ্যাপসে পাওয়া যাবে। এবং এখানে ওয়েব সিরিজ ও নিউ মুভি রিলিজ করা হয়। নতুন সিরিয়াল১০০০+ মুভি ও ৯০ টি লাইভ টিভি চ্যানেল তো থাকছে এখানে।
তবে এটার জন্য আপনাকে পেমেন্ট করা লাগবে ৯৯৯ টাকা  ১ বছর।
Zee5  সাইটে যাওয়ার জন্য  www.zee5.com/
Zee5 Apps ডাউনলোডের জন playstore গিয়ে zee5 লিখে সার্চ করুন

আরো পড়ুন

 Aaj Tak Live

Post a Comment (0)
Previous Post Next Post