-->

Best Trusted Online Shopping Site in BD

হ্যালো বন্ধু কেমন আছো সবাই আজকে পোষ্টের মাধ্যমে আমি তোমাদের পরিচয় করিয়ে দেবো বাংলাদেশের সবচেয়ে বেশি জনপ্রিয় শপিং সাইট গুলোর সাথে। 

 

Best Trusted Online Shoping Site in BD
Best Trusted Online Shopping Site in BD

বর্তমান সময়ে বেড়েছে ইন্টারনেটের ব্যবহার এ সাথে  মানুষের জীবন যাত্রার মান উন্নত করার জন্য চলে এসেছে অনলাইন শপিং এর ব্যবস্থা। এটি দিন দিন মানুষের নিকট খুবই জনপ্রিয় হচ্ছে  কারন এটি দ্বারা মানুষ তার পছন্দের জিনিস ঘরে বসে অডার করতে পারছে এবং ঘরে বসে পেয়ে যাচ্ছে তার প্রিয় প্রডাক্টটি। কারন অনলাইন শপিং সাইট গুলো দিচ্ছে হোম ডেলিভারি সুবিধা। হয়তো এমন একটি দরকারী প্রোডাক্ট যে আপনি আপনার পাশের শপিং সেন্টার বা দোকানে  পাচ্ছেন না অথবা পেলেও আনার জন্য আপনার সে রকম লোক নেই সে ক্ষেত্ররে আপনার জন্য বেষ্ট মাধ্যম হচ্ছে অনলাইন শপিং। এটা যেমন সহজ তেমন ঝামেলাহীন

নেই কোনো হাঁটাহাটি বা পেমেন্ট এর ঝামেলা আপনি চাইলে ক্যাশ অন ডেলিভারি করতে পারেন বা অনলাইনে পেমেন্টের সুবিধা রয়েছে যেমন বিকাশ, রকেট,নগদ সহ আরো পেমেন্ট মেথড। কিন্তু শপিং করার জন্য তো বিশস্ত সাইট দরকার যে গুলো রিয়েল ভাবে কাজ করে যাচ্ছে। চলুন পরিচিত হওয়া যাক সে সব বিশস্ত সাইট গুলোর সাথে ( Best Trusted Online Shopping Site in BD)

{tocify} $title={Table of Contents}

সেরা সইট গুলো-Best shopping site name list bangladesh

Daraz

Daraz.com.bd বাংলাদেশের অন্যতম একটি শপিং সাইট নিত্য প্রয়োজনীয় সকল ধরনের জিনিস পাবেন এই সাইট। ফুড, ফ্যাশন, ইলেকট্রনিকস সহ যাবতীয় সব কালেকশন সমাহার রয়েছে এদের সাইটে। বর্তমানে এটি বাংলাদেশের টপ সারিতে থাকা সাইটে মধ্যে একটি। আর এদের ডেলিভারি সিস্টেম টা অনেক ফাস্ট। নিদিষ্ট সময়ে মধ্যে ডেলিভারি করে থাকে। Daraz তাদের যাত্রা শুরু করে ২০১৫ সালে এবং এখন পর্যন্ত সফলতার সাথে কাজ করে যাচ্ছে।  এখানে পাচ্ছেন বাংলাদেশ সাপোটেড সকল ধরনের পেমেন্ট ব্যবস্থা বিকাশ,রকেট, নগদ,ভিসা কার্ড। এখানে আপনি নিশ্চিতেই শপিং করতে পারেন।

Evaly

evaly.com.bd বাংলাদেশ সাইটি নতুন তবে বেশ ভালো সার্ভিস দিয়ে যাচ্ছে এই সাইটি। বাংলাদেশর মার্কেটে জায়গায় করে নিতে তারা অঙ্গিকার বদ্ধ হয়ে কাজ করতছে। তাদের টার্গেট হলো সারা বাংলাদেশ তাদের সার্ভিস পৌঁছে দেয়া। তাদের স্টোর অনেক বড় গাড়ি,মোটরসাইকেল সহ সকল প্রয়োজনীয় জিনিস পেয়ে যাবেন হাতের কাছে। তারা বিভিন্ন সময় বিভিন্ন অফার নিয়ে আসে। পন্যের উপর ক্যাশ ব্যাক অফার ও আকর্ষনীয় ডিসকাউন্ট। তারা কিছু কোম্পানির সাথে চুক্তি বদ্ধ হয়ে কাজ করছে যেমন শাওমি,লাইফবয়,মটোরোলা,টয়োটা,গারনিয়ার,বসুন্ধরা সহ আরো কিছু নামীদামি কোম্পানির সাথে পাটনার শিপ হয়ে কাজ করছে। তাদের কাছে খাবার,পোশাক,ইলেকট্রনিকস,মুদি মাল যানবাহন সহ আরো অনেক কিছু পাওয়া যাবে।

AjkerDeal

AjkerDeal.com বাংলাদেশের পরিচিত একটি সাইট । বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মশরাফি বিন মুর্তজা ব্যান্ড এ্যমবাসিটার করার মাধ্যমে ব্যাপক পরিচিতি লাভ করে। এরা কাস্টমার কে ধরে রাখার জন্য নিদিষ্ট পন্যের উপর বিশাল ছাড় দিয়ে থাকে একটি কিনলে একটি ফ্রি,৫০%-৮০% পর্যন্ত ডিসকাউন্ট দিয়ে থাকে।  যা অন্য কোনো সাইটে পাওয়া যায় না। সত্যি কথা বলতে ডিসকাউন্টেন দিক দিয়ে সাইটি বেস্ট। আর পেমেন্ট মেথড হিসেবে বিকাশ,ডাচ বাংলা,ভিসা কাড, মাস্টার কাড এর সুবিধা

Pickaboo

pickaboo.com মূলত এটি হচ্ছে গ্যাজেক্ট বিষয়ক সাইট। সকল ধরনের টেকনোলজি রিলেটেড বা ইলেকট্রনিকস জাতীয় জিনিসের বিশাল ভান্ডার। এই সাইটি বাংলাদেশ সফল একটি সাইট বলা চলে। ব্যবহারকারীদের কাছে তাদের পছন্দের জিনিস তুলে ধরতে সক্ষম হওয়ায় তারাও কেনাকাটার তালিকায় এই সাইটিকে রেখেছে এসি থেকে শুরু করে ওভেন পর্যন্ত সবই পাবেন এখানে। এদের রয়েছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা ও প্রোডাক্ট  সরবরাহের দিন থেকে ৩ দিনের মধ্যে পন্যটি রির্টান এ সুবিধা।

Othoba

Othaba.com এটি হচ্ছে আর এফ এলপ্রান কোম্পানির উদ্যোগে তৈরী করা। একানে আপনি সমস্ত ধরনের পন্য পেয়ে যাবেন। ফ্যাশনের জিনিস পত্র,জুয়েলারি,ইলেকট্রনিক জিনিস আরো অনেক কিছু। সহজ পেমেন্টর ব্যবস্থা ও সমস্ত পন্য ডেলিভারির দিন থেকে ৭ দিন পযন্ত রিটার্ন সুবিধা

PriyoShop

priyoshop.com বেশ জনপ্রিয় একটি সাইট। এরা পথ চলা শুরু করে ২০১৩ সালে এবং এখন পযন্ত বেশ ভালো সার্ভিস দিয়ে যাচ্ছে। এদের কালেকশনে রয়েছে পোশাক,জুতা,জুয়েলারি,ইলেকট্রনিক,বই,রেস্তোরাঁ সহ স্বাস্থ ও সৌন্দর্য বিষয়ক বিভিন্ন প্রোডাক্ট। এরা নিকট বর্তী স্থানে ২ দিন ও বাইরে জায়গা গুলোতে ৪ দিনের মধ্যে ডেলিভারি দিয়ে থাকে। এদের পেমেন্টের মধ্যে রয়েছে পেপাল,বিকাশ,নগদ ও রকেট।

Rokomari

Rakomari.com  বাংলাদেশের প্রথম ই-কমাস বা অনলাইন শপ। এটা মূলত বই বিক্রি করার উদ্দেশ্য তৈরী করা হয়। এখানে আপনি পাচ্ছেন বিশাল বইয়ের ভান্ডার। সমস্ত লেখকের বই পেয়ে যাবেন এখানে। যে কোনো বই আপনি নিজে পড়ার জন্য বা আপনার প্রিয়জনকে উপহার দেওয়া জন্য নিতে পারেন। বাংলাদেশ সাপোর্টেড সকল পেমেন্ট মেথড রয়েছে এখানে।

Chaldal

Chaldal.com এটি বাংলাদেশের একটি বিশাল মুদি মালের সাইট। সাইটি বেশ ব্যবহার বান্ধব। তাই খুব কম সময়ে গ্রহকের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে।  এখানে পাচ্ছে মুদি মাল সহ আরো অনেক কিছু যেমন চাল ডাল,ফলমূল,শাক সবজি,মাছ মাংস, রান্নার যাবতীয় মসলা সহ আরোর অনেক কিছু।
এখানে একটি বিশেষ সুবিধা রয়েছে যেমন আপনি ২০০ টাকার বেশি জিনিস কিনলে পাবেন ফ্রি ডেলিভারির সুবিধা। আপনি অ্যাপস বা তাদের সাইটে গিয়ে কেনাকাটা করতে পারবেন।

Bagdoom

Bagdom.com মান বজায় রেখে বেশ ভালো কাজ করে যাচ্ছে। গ্রাহকের চাহিদা মোতাবেক নিজেদের প্রস্তুত করেছে তারা। এদের সার্ভিস গুলোর মধ্যে রয়েছে হোম ডেলিভারি ও ক্যাশ অন ডেলিভারির সুবিধা। এখানে আপনার নিত্য প্রয়োজনীয় জিনিস খুঁজে নিতে পারেন খুব সহজে। এখানে রয়েছে ঘর সাজানোর জিনিস থেকে শুরু করে প্রয়োজনীয় সব আসবাব পত্র।তাদের পেমেন্টে রয়েছে বিকাশ,রকেট,নগট,ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, পেজা আরো অনেক কিছু।

Khaasfood

Khaasfood.com এটি জনপ্রিয় একটি অনলাইন খাবারের স্টোর। এখানে আপনি দুধ,চিনি,মধু,আটা,বাদাম,তেল এবং মশলা,জাম জেলি,বিদেশি খেজুর সহ বিভিন্ন পন্য। চাল,ডাল,ঘি,মুরগি মাংস,মাছ আরো অনেক কিছু সমাহারে সাইট টি গঠিত। ঘরে বসে নিশ্চিতে আপনার পছন্দের জিনিস টি কিনে ফেলুন কোনো ঝামেলা ছাড়ায় আর পেমেন্ট নিয়ে চিন্তার কিছু নেই বিকাশ বা রকেট দিয়ে পেমেন্ট করতে পারবেন অনায়াসে।

Sheba

Sheba.xyz এই সাইটি মূলত যে কোনো কাজের জন্য লোক সরবরাহ করে থাকে। এখান থেকে আপনি সুইপার,ক্লিনার,সহ যাবতীয় কাজের জন্য লোক নিতে পারেন।

Pharmacy

Pharmacy.com এখানে আপনি সকল ধরনের অষুধ পেয়ে যাবে। সব অষুধের বিশাল ভান্ডার রয়েছে এদের।অনেক সময় জরুরী দরকারে আপনার ঔষুধ টি হয়তো কোথাও খুঁজে পাওয়া যায় না আবার পাওয়া গেলে ও অনেক দুর হওয়ায় আপনার পক্ষে হয়তো আনা সম্ভব হয় না তাই আপনার জন্য এই সাইটি বেস্ট। যে কোনো ধরনের ঔষুধ আপনি এখানে পেয়ে যাবেন। আরো সুবিধা থাকছে যে কোনো সময় তাদের ডাক্তারের সাথে কথা বলে ওষুধ নিতে পারবেন এবং ওরা আপনাকে প্রেপক্রিপশন সার্ভিস দিয়ে থাকে যা আপনি ডাউনলোড করে নিতে পারবেন। আরো থাকছে ৯৯৯৯ টাকার ঔষধ ক্রয়ের জন্য থাকছে ফ্রি হোম ডেলিভারি সুবিধা।

নিচে আরো কিছু সাইটের নাম উল্লেখ করা হলো যে গুরো খুব ভালো মানের সার্ভিস দিয়ে থাকে আপনি চাইলে ভিজিট করে দেখতে পারেন।

top e-commerce site in bangladesh (2021)


Shadmart                      Jogaan

ShoppersBD                 Smarket
Repto                            Shoparu.com
clickbd                          Starttech
Food Panda                  Menna Click

 

বিশেষ কথা

এখানে যে সাইট গুলো উল্লেখ করা হয়েছে এ সাইট গুলো বেস্ট সার্ভিস দিয়ে আসছে তবে আপনি যে সাইট থেকে পন্য কিনবেন সেটার সম্পর্কে জেনে নিবেন প্রয়োজনে লাইভ সাপোর্ট থেকে কথা বলে নিবেন।

Post a Comment (0)
Previous Post Next Post