-->

how to find lost silent phone 2021-হারিয়ে যাওয়া সাইলেন্ট ফোনটি খুঁজে বের মাত্র ৫ মিনিটে

হ্যালো বন্ধুরা কেমন আছো সবাই আমি আজকে তোমাদের মাঝে শেয়ার করতে চলেছি কিভাবে silent Mode এ থাকা ফোন খুঁজে বের করবেন-(find lost silent phone) তো চলুন মূল পোস্টে যাওয়া যাক

how to find lost silent phone 2021-হারিয়ে যাওয়া সাইলেন্ট ফোনটি খুঁজে বের মাত্র ৫ মিনিটে
হারিয়ে যাওয়া সাইলেন্ট ফোনটি খুঁজে বের মাত্র ৫ মিনিটে-trophybd

 

আমরা সকলেই মোবাইল ফোন ব্যবহার করে থাকি কিন্তু ফোনটিকে কেউ কল দিয়ে বিরক্ত করলে বা অতিরিক্ত মেসেজ এসে বিরক্ত করলে যেই কারনে হোক না কেন আপনি আপনার ফোনটি Silent করে কোথায় রেখেছেন সেটা খুঁজে পাচ্ছেন না। খুঁজতে খুঁজতে হাপিয়ে পড়ছেন তবুও ফোনের দেখা পাচ্ছেন না চিন্তায় পড়ে গেছেন আর চিন্তার কিছু নেই আমি আপনাদের জন্য সমাধান নিয়ে হাজির হয়ে গেছি।

কিভাবে সাইলেন্ট ফোন খুঁজে বের করবেন

সাইলেন্ট ফোনটি হারিয়ে ফেললে বা খুঁজে না পেলে অন্য একটা মোবাইল বা কম্পিউটার  নিন যা আপনার আছে সেটা থেকে গুগল ওয়েব যান এবং সেখানে গিয়ে সার্চ করুন Find my Mobile তার পর একটা জিমেল দিয়ে সেখানে Singup করে নিবেন। তবে অবশ্যই আপনার য়ে ফোন হারিয়ে ফেলেছেন সেই ফোনের জিমেল টা দিবেন। তাহলে গুগলে আপনার ফোনের লোকেশন দেখতে পাবেন। এবং সেখানে কিছু অপশন দেখতে পাবেন ওখান থেকে Android device Management অপশন টি চালু করে দিন।

তার রিং নামক একটি অপশন পাবেন ওটি ওঅন করে দিন। তাহলে আপনার ফোনটি সাইলেন্ট মুডে থাকলেও সেটির স্পিকারে জোরে কল বাজবে ঠিক যে রকম আপনার ফোনে কল এলে বাজে। রিং বাটাম টা চেপে ধরে রাখুন এতে যতোক্ষণ না আপনার ফোনটি খুঁজে পান ততক্ষণ সেটি বাজতে থাকবে এতে আপনার ফোনটি অনায়াসে খুঁজে বের করতে পারবেন। আশা করি কোনো সমস্যা হবে।

Post a Comment (0)
Previous Post Next Post