-->

Make Money online 2021৷ By Music Apps-মিউজিক অ্যাপস থেকে ইনকাম

হ্যালো বন্ধুরা কেমন আছো সবাই আজকে তোমাদের মাঝে শেয়ার করবো কিভাবে একটা অ্যাপসের মাধ্যমে ডেইলি কিছু ইনকাম করতে পারবেন।

Make Money online 2021৷ By Music Apps-মিউজিক অ্যাপস থেকে ইনকাম


আজকে যে অ্যাপস টার সাথে পরিচয় করিয়ে দেবো সেটা হলো একটি মিউজিক অ্যাপ এটার নাম হচ্ছে স্বাধীন মিউজিক অ্যাপ। যার মাধ্যমে আপনি কিছু টাকা ইনকাম করতে পারবেন তবে এটা কোনো বিশাল ইনকাম না শুধু আপনার সামান্য পকেট খরচ বলতে পারেন। অ্যাপসটাতে এখন কাজ শুধু রেফার করে ইনকাম করা যাই। পরবর্তীতে আরো কোনো কাজের অপশন আসতে পারে।

অ্যাপসটি সম্পর্কে কিছু কথা

স্বাধীন মিউজিক অ্যাপসটি অডিও এবং ভিডিও স্ট্রিমিং এর জন্য একটি সম্পূর্ণ প্যাকেজ। ব্যবহারকারীর এখানে লক্ষ লক্ষ অডিও এবং ভিডিও গান পেয়ে যাবে। সীমাহীন স্ট্রিমিং অ্যাক্সেস রয়েছে। ব্যবহারকারীরা যে কোনও সময়, যে কোন জায়গাই সময় তাদের প্রিয় বাংলা গান শুনতে পারেন। বাংলা গানের সমস্ত প্রিয় শিল্পরা রয়েছে এখানে। অ্যাপসটির লক্ষ্য বাংলা গান কে সবার নিকট পৌঁছে দেয়া।
অ্যাপসটি মূলত তাদের প্রচারের জন্য রেফার সিস্টেম এনেছে। অ্যাপসটার মাধ্যমে কাউকে রেফার করলে তারা ৫ টাকা করে দিচ্ছে। অ্যাপসটিতে এই একটি মাত্র আনিং সিস্টেম আছে একজন কে জয়েন করার জন্য ৫ টাকা করে পাবেন এটার কোনো লিমিট নেই আনলিমিটেড রেফার করতে পারবেন। একটা রেফারের জন্য ১০০ পয়েন্ট আর ২০০০ পয়েন্ট হলে টাকা বিকাশে বা রকেটে নিতে পারবেন। অ্যাপসটাতে  আনিং কম হলেও তাদের পেমেন্ট নিয়ে ঝামেলা হবে এখন পর্যন্ত অনেকে এটা থেকে পেমেন্ট পেয়েছেন তাই নিশ্চিতে কাজ করতে পারেন। যতো বেশি রেফার ততো বেশি ইনকাম

Apps Details

Apps Name: Shadhin Music
Apps size:15 mb
Apps Rateing: 4.2
Apps Type: Music apps

কিভাবে ডাউনলোড করবেন

অ্যাপস টা ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন
Apps টা ডাউনলোড করার পর ওপেন করুন এবং নাম্বার দিয়ে সাইন আপ করে নিবেন তার পর আপনার কাছে একটি রেফার চাইবে অবশ্যই এই রেফার কোড টা দিবেন  752444  তা হলে ১০০ পয়েন্ট সাথে সাথে পেয়ে যাবেন।

কিভাবে রেফার করবেন 

Make Money online 2021৷ By Music Apps-মিউজিক অ্যাপস থেকে ইনকাম

রেফার এন্ড আর্ন-(Reffer and Earn) লেখার উপর ক্লিক করুন তার পর

 

Make Money online 2021৷ By Music Apps-মিউজিক অ্যাপস থেকে ইনকাম

এবার শেয়ার লিংক এন্ড  কোড লিখার উপর ক্লিক করে কোডটা আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিন যতো বেশি জনকে শেয়ার করবেন ততো বেশি ইনকামে চান্স থাকবে।

যদি আমাদের পোস্ট টি ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর নিত্য নতুন আপডেট টিপস এন্ড ট্রিকস পেতে আমাদের সাইটি প্রতিদিন ভিজিট করুন



Post a Comment (0)
Previous Post Next Post