-->

send unlimited free sms online ৷ BD Go sms 2021-আনলিমিটেড ফ্রি মেসেজ

হ্যালো বন্ধুরা কেমন আছো সবাই আজ আমি তোমাদের মাঝে শেয়ার করতো চলেছি কিভাবে Unlimited Free sms-আনলিমিটেড ফ্রি মেসেজ পাঠাবেন যে কোনো নাম্বারে

send unlimited free sms online ৷ BD Go sms 2020-2021
send free sms online ৷ BD Go sms 2021-trophybd

ইন্টারনেট অনেক সাইট আছে ফ্রি মেসেজ পাঠানোর জন্য। ফ্রি মেসেজ সেন্ড লিখে সার্চ দিলে পেয়ে যাবেন অনেক সাইট কিন্তু দুঃখের বিষয় হলো এতো সাইটের মধ্যে রিয়ের সাইট খুঁজে পাওয়া কষ্টকর। অনেক সাইট আছে যারা বলে থাকে ইনস্ট্যান্ট মেসেজ সেন্ড করে থাকে কিন্তু কাজের দিকে ভুয়া। তবে ফ্রি মেসেজ পাঠানো যায় না এটা ঠিক নয় পাঠানো যায় তবে আপনাকে সঠিক মাধ্যম টি খুঁজে বের করতে হবে।

হ্যা সত্যি এমন কিছু ম্যাধ্যম আছে যে গুলো থেকে আপনি আনলিমিটেড মেসজ পাঠাতে পারবেন যা স্থায়ী ভাবে ব্যবহার করতে পারবেন। দুই দিন পর পালিয়ে যাওয়ার সম্ভবনা নেই এদের সার্ভিস খুব ভালো।

বর্তমানে সিম কোম্পানি গুলো তাদের সব প্যাকেজের উপর নিদিষ্ট হারে দাম বাড়িয়ে দিয়েছে। সেই সাথে বাড়িয়েছে মেসেজ এর দাম। আগে হয়তো কম টাকায় অনেক বেশি মেসেজ কিনা যেতো। কিন্তু এখন দাম বাড়ায় তা সবাই কিনতে পারছে না বা কিনতে আগ্রহী নয়। হয়তো আপনার এমন কোনো জরুরী দরকার যে আপনাকে কল বা মেসেজ করাই লাগবে কিন্তু আপনার ফোনো কল বা মেসেজ করার মতো কোনো টাকা পয়সা নেই। সেই প্রয়োজনীয় দরকার সারতে পারে এই ফ্রি মেসেজ পাঠানোর অ্যাপসটার মাধ্যমে। আর যে কোনো জিনিস ফ্রিতে চলাতে পারলে তো এর মজাটাই আলাদা সেটা মেসেজ হোক আর কল ই হোক না কেন।

{tocify} $title={Table of Contents}

অ্যাপসটির ব্যবহার

অ্যাপস টি ব্যবহার করে আপনি আপনার বন্ধু বান্ধবের সাথে মজা করতে পারেন। ফ্যামেলি বা গার্ল ফ্রেন্ডের সাথে মেসেজ কথা আদান প্রদান করতে। কি কাজে ব্যবহার করবেন সেটা আপনার ব্যাপার। অ্যাপস টি ব্যবহার করা খুব সহজ। এখানে শুধু মাত্র রেজিষ্ট্রেশন করে নিলেই হবে। ব্যাশ আপনার কাজ শেষ এবার লগইন করে মেসেজ পাঠাতে পারবেন। এখানে একটা মেসেজ পাঠাতে প্রয়োজন ২ পয়েন্ট।

কিভাবে পয়েন্ট আর্ন করবেন

ভয় পাবেন না পয়েন্ট আর্ন করা কোনো কঠিন কাজ না। এখানে পয়েন্ট আর্ন করা খুবই সোজা। অ্যাপসটিতে প্রতি দিন লগইন করে ডেইলি বোনাসে ক্লিক করলে ৭০ পয়েন্ট পেয়ে যাবে আর একটা মেসেজ পাঠাতে প্রয়োজন হয় মাত্র দুই পয়ন্টে তাহলে বুঝতেই পারছেন কোনো কাজ ছাড়ায় আপনি মেসেজ পাঠাতে পারবেন। এখানে আরো রয়েছে ভিডিও দেখে পয়েন্ট আর্ন করার সিস্টেম যার মাধ্যমে আপনি আনলিমিটেড পয়েন্ট আর্ন করতে পারেন।

অ্যাপসের সুবিধা

অ্যাপসটির বড় সুবিধা হলো এখানে পয়েন্ট আর্ন করতে কষ্ট হয় না। আরো বিশাল বড় সুবিধা বা মজার বিষয় হলো এটিতে নাম্বার গোপন থাকে। কাউকে মেসেজ পাঠালে সে আপার নাম্বার চিনতে পারবেনা। এখানে আর পাচ্ছেন মেসেজ রিসিভ করার সুবিধা-(SMS Receiver) এবং অনলাইন টু অফ লাইন-online to offline মেসেজ পাঠানোর সু ব্যবস্থা।

অ্যাপসটি পরিচয়

Apps name: BD GO SMS (trophybd.com)

type: Free sms sender

published: Google play store

Rating: 4.2

Offered By:Rex Soft

sent type: send free sms online to mobile,online to offline

কিভাবে অ্যাপসটি ডাউনলোড করবেন

অ্যাপসটি আপনি চাইলে যে কোনো ব্রাউজার গিয়ে গুগল সার্চ করে ডাউনলোড করে নিতে পারবেন। বা গুগল প্লে স্টোর থেকে নামিয়ে নিতে পারবেন তবে আপনাদের সুবিধার্থে ডাউনলোড লিংক দিয়ে দিলাম। অ্যপসটি ডাউনলোডের জন্য  

এখানে ক্লিক করুন

কিভাবে মেসেজ পাঠাবেন

মেসেজ পাঠানো খুব সোজা ছবিতে দেখানো স্থানে প্রথমে আপনার নাম্বার দিন এবং দ্বিতীয় বক্সে আপনার মেসেজ টি টাইপ করুন। টাইপ হয়ে গেলে সেন্ড করে দিন।

যদি আমাদের পোস্ট টি ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন আর নিত্য নতুন আপডেট টিপস এন্ড ট্রিকস পেতে আমাদের সাইটি প্রতিদিন ভিজিট করুন।

আরো পড়ুন

Free Unlimited Phone call

 

 

 

Post a Comment (0)
Previous Post Next Post